দেশ-বিদেশ

‘নিউক্লিয়ার’ নিয়ে আসছেন রাম গোপাল বর্মা

নরসুন্দা ডটকম   নভেম্বর ১০, ২০১৬

নরসুন্দা ডটকম ডেস্ক:

সরকার ৩ এর শুটিং প্রায় শেষের দিকে। আর এরই মধ্যে সরকার সিরিজের পরিচালক রাম গোপাল বর্মা ঠিক করে ফেলেছেন পরের ছবি। ছবিটির নাম ‘নিউক্লিয়ার’। বাজেট ৩৪০ কোটি টাকা!  

সত্যা, রঙ্গিলা, কোম্পানির মত ছবি তৈরি করে বলিউডে নিজের জাত চিনিয়েছিলেন এই পরিচালক।  তাঁর ফিল্মে   র  তালিকায় একের পর এক ফ্লপ ছবি থাকলেও তাঁকে ঘিরে বি টাউনে চর্চা চলতেই থাকে।  আর থাকবে নাই বা কেন? এত বড় বাজেট নিয়ে কাজ করা তো দূরে থাক, ভাবতেই হিমশিম খেয়ে যান অনেক পরিচালক। রামু বলেই হয় তো সম্ভব।

0001

‘নিউক্লিয়ার’ এর চিত্রনাট্য তৈরি ছিল আগেই। প্রযোজক খুঁজে পেয়েই টুইটারে ঘোষণা করেন রামু। এই প্রথম বলিউডে এত বড় বাজেটের কোনও ছবি তৈরি হতে চলেছে। ‘নিউক্লিয়ার’ প্রযোজনা করবে সিএমএ গ্লোবাল। প্রযোজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে “নিউক্লিয়ার-এর চিত্রনাট্য এতটাই প্রাসঙ্গিক আর ‘গ্লোবাল’ যে আমরা ছবিটিকে আন্তর্জাতিক ভাবে রিলিজ করতে চাই।” এর আগে সিএমএ গ্লোবাল রাম গোপাল বর্মার ১৫ টি ছবি প্রযোজনা করেছে।

নিউক্লিয়ারের গল্প বলতে গিয়ে রামু জানান “প্রত্যেক দিন সকালে আমাদের ঘুম ভাঙে কোনও না কোনও জঙ্গি হানার খবর শুনে। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে হামলা থেকে শুরু করে মুম্বই হামলা সব কিছুতেই প্রাণ যায় নিরীহ কিছু মানুষের। কিন্তু কখনও কি ভেবে দেখেছেন কোথাও যদি পারমাণবিক বোমা নিক্ষিপ্ত হয়? তখনই কি তৃতীয় বিশ্বযুদ্ধের সূচনা হবে?” এই নিয়েই রাম গোপাল বর্মা লিখেছেন ‘নিউক্লিয়ার’ এর চিত্রনাট্য।  আমেরিকা, চিন, রাশিয়া আর ভারতে শুটিং করা হবে ছবিটি।  অভিনয়ও করবেন এই  দেশগুলোর অভিনেতারা। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

About the author

নরসুন্দা ডটকম

Leave a Comment