খেলাধুলা

টি-টোয়েন্টি সিরিজ: কিছুক্ষণ পর বাংলাদেশ-শ্রীলঙ্কা লড়াই

নরসুন্দা ডটকম   এপ্রিল ৪, ২০১৭

।। নরসুন্দা ডটকম ।।

টেস্ট আর ওয়ানডে সিরিজ শেষ। এ বার টি২০ ক্রিকেটের অপেক্ষা।

আজ মঙ্গলবার আর কিছুক্ষণ পর শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামবে দু’দল। ৬ এপ্রিল হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ফয়সালা হয়নি। ওয়ানডেতে এগিয়ে গেলেও সিরিজ জিততে পারেনি মাশরাফির দল। তবে এ নিয়ে হা-হুতাশ না করে আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত সংস্করণে সাফল্য নিয়ে দেশে ফিরতে চায় তারা।

টি-টোয়েন্টি সিরিজের নিষ্পত্তি হবে কি? সবার সামনে আজ একই প্রশ্ন।

গত কিছুদিনে টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কা আছে দারুণ ফর্মে। জানুয়ারিতে তারা টি-টোয়েন্টি সিরিজ (২-১) জিতেছে দক্ষিণ আফ্রিকার মাটিতে। অস্ট্রেলিয়াকেও তারা হারিয়ে এসেছে ২-১ ব্যবধানে। ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে শ্রীলঙ্কার ফর্মটা ভালোই জানা মাশরাফি বিন মুর্তজার।

তিনি বলেছেন, শ্রীলঙ্কা ভিন্ন কন্ডিশনে পর পর দুটি সিরিজ জিতে এসেছে। আমাদের সঙ্গেও সর্বশেষ ম্যাচটা জিতেছে। তারা মানসিকভাবে এগিয়ে আছে। তবে আমাদের বিশ্বাস, ভালো খেললে আমরা অবশ্যই জিততে পারি।’

টি-টোয়েন্টিতে দুই দলের সর্বশেষ সাক্ষাতে বাংলাদেশই জিতেছে। গত এশিয়া কাপে মিরপুরে শ্রীলঙ্কাকে ২৩ রানে হারিয়েছিলেন মাশরাফিরা। এখন দেখা যাক আজকের খেলায় কে জিতে। অপক্ষো এখন আর কিছু সময়ের।

 

About the author

নরসুন্দা ডটকম

Leave a Comment