দেশ-বিদেশ

ডিসেম্বরে বিয়ে করছেন পাওলি, পাত্র বাঙালি ব্যবসায়ী অর্জুন দেব

নরসুন্দা ডটকম   মে ৬, ২০১৭
পাওলি দাম বিয়ে করছেন

অবশেষে বিয়ের ফুল ফুটল পাওলি দামের।

ডিসেম্বরের ৪ তারিখে আগ্নিসাক্ষী রেখে, লাল বেনারসীতে, সিঁদুরে-ফুলে-চন্দনে একেবারে বাঙালি কনে সেজে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। গুয়াহাটিতে বিয়ে।জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

পাত্র গুয়াহাটি নিবাসী বাঙালি ব্যবসায়ী অর্জুন দেব। ধনী পরিবারের সন্তান অর্জুনের পড়াশোনা প্রথমে ইনদওরে, তার পর সান ফ্রান্সিসকোয়। দেশে ফিরে এখন পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত। বছর দুয়েক আগে পাওলির সঙ্গে আলাপ হয় অর্জুনের। এক পুজো পরিক্রমায় ইতালীয় কনসাল জেনারেলের দেওয়া পার্টিতেই কলকাতায় আসেন অর্জুন। সেই পার্টিতে ছিলেন পাওলিও। সেখানেই পরিচয়।

মাত্র দিন দু’য়েক আগে বিয়ের দিন স্থির হয়েছে। দিল্লিতে হিন্দি ছবি ‘হালকা’র শ্যুটিংয়ে ছিলেন পাওলি। রণবীর সোরের সঙ্গে শুটিংয়ের ফাঁকে বরের দিদির সঙ্গে বসে বিয়ের দিনও পাকা করেন।

গুয়াহাটির তাজ হোটেলে বিয়ে হবে।

পাওলি ও তাঁর ভাবী বর অর্জুন দেব: ছবি সংগ্রহ।

তার পর ৬ তারিখে ওখানেই রিসেপশন এবং ফুলশয্যা। তার কিছুদিন পরে কলকাতায় সাড়ম্বরে রিসেপশনের আয়োজন হবে। দিনটা অবশ্য এখনও স্থির হয়নি।

কলকাতার রিসেপশনে তিনি লেহেঙ্গা-চোলিই পরবেন, ঠিক করেছেন পাওলি। দিল্লিতে ঘুরে ঘুরে বিভিন্ন ফ্যাশন স্টোরে লেহেঙ্গা নাড়াচাড়াও করেছেন তিনি। ডিজাইনার পোশাকই পরবেন কলকাতার রিসেপশনে। তবে সেটা জয় মিত্র না রোহিত বাল— সেটা স্থির করতে পারেননি।

সব মিলিয়ে, ধীরে-সুস্থেই চলছে বিয়ের প্রস্তুতি।

পাওলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুধু বললেন, ‘‘এ নিয়ে আমি এখনই কিছু বলতে চাইছি না।’’

About the author

নরসুন্দা ডটকম

Leave a Comment