সোশ্যাল মিডিয়া

এত প্রাণ যার ভেতর সেই সেরা সুন্দরী : জ্যোতিকা জ্যোতি

নরসুন্দা ডটকম   অক্টোবর ৩, ২০১৭

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার জন্য আয়োজিত মিস বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক বা প্রতিযোগী কাউকেই আমি ব্যক্তিগতভাবে চিনিনা। মিডিয়ার বরাতে নানানকিছু দেখছি, শুনছি। আর এর মধ্যেই আমি চ্যাম্পিয়ন এভ্রিলকে আমার ভালো লেগেছে।

ওইটুকুন বাচ্চাবয়সে জোর করে দেয়া বিয়ে যে মেয়ে ভেঙে দিতে পারে, জোর করে আটকানো সংসারের খাঁচা থেকে যে পালিয়ে আসতে পারে তার কলিজায় অনেক দম। ওর ভেতরে আগুন আছে, সেই আগুণের আলোকে জ্বলজ্বলে করতেই এভ্রিল দমে যায়নি! এগিয়ে চলেছে তার চালানো হাইস্পিড বাইকের মতোই । ক’টা মেয়ে পারে?

ভ্রিলের কথাবার্তা পড়ছি। ভালো, সাহসী আর সৎ। মায়ের আচঁল ধরে ঘুরে বেড়ানো মিডিয়ার ন্যাকা ন্যাকা মেয়েগুলো , সোনার চামচ মুখে নিয়ে জন্মানো শহরের তুলতুলে তথাকথিত স্মার্ট মেয়েগুলো কিংবা পুরুষতন্ত্রের বেড়াজালে অসহায় বন্দী যে কোন মেয়ে মফস্বলের এই এভ্রিল থেকে শিক্ষা নিতে পারে।

জ্যোতিকা জ্যোতি’র ফেসবুক স্ট্যাটাসের ইমেজ

যে মেয়ে সেই ছোট্টবেলা থেকেই তার সাথে ঘটে যাওয়া অন্যায় মেনে নেয়নি সেই আমার কাছে সুন্দরী, যে মেয়ে সব বাধা বিপত্তিকে তুড়ি মেরে নিজেকে বিকশিত করছে আমার কাছে সেই সুন্দরী, যে মেয়ের এত আত্মবিশ্বাস সেই সুন্দরী। এভ্রিল নাকি বাইক রেইস করতে পছন্দ করে! এত প্রাণ যার ভেতর সেই সেরা সুন্দরী ।

শুনেছি বিচারকদের রায় মানা হয়নি। যদি তাই হয় তাহলে আয়োজক বা ইভেন্টটা বাতিল হতে পারে, এভ্রিল নয় ।
এভ্রিল দাবী করছে সে অবিবাহিত, আমি তার দাবীর সাথে একমত। একটা বিয়ের ছবি কিংবা জোর করে দেয়া বিয়ের টিকে থাকা ১৫ দিন দিয়ে একজনের ঘাড়ে বিবাহিত দায় চাপানো যায়না ।

#এভ্রিল ‘র জয় হোক ।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি’র ফেসবুক পেজ থেকে।

About the author

নরসুন্দা ডটকম