শিল্প- সংস্কৃতি

এবার ‘দুপুর ঠাকুরপো’র উমা বৌদি হচ্ছেন মোনালিসা

নরসুন্দা ডটকম   এপ্রিল ৮, ২০১৮
নতুন বৌদি

ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে গত বছরই এসে হাজির হয়েছিলেন ‘উমা বৌদি’। সৌজন্যে এসভিএফ-এর ‘দুপুর ঠাকুরপো’ ওয়েবসিরিজ। আর ঠাকুরপোদের সঙ্গে উমা বৌদির প্রেমও জমেছিল বেশ ভালোই। ‘দুপুর ঠাকুরপো’দের উমা বৌদির বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এবার আর উমা নন ঠাকুরপোদের সঙ্গ দিতে আসছেন ‘ঝুমা বৌদি’। শোনা যাচ্ছিল এই ‘ঝুমা’ বৌদির ভূমিকায় দেখা মিলবে শ্রীলেখা মিত্রর।
তবে না, শ্রীলেখা নন, ঝুমা বৌদির বেশে ঠাকুরপোদের জন্য হাজির হবেন মোনালিসা। দুদিন আগেই ‘দুপুর ঠাকুরপো’র সিজন-২ নতুন টিজার ঝুমা বৌদির ঝলক দেখিয়েছিল ভেঙ্কটেশ ফিল্মস। তবে এই বৌদিটি কে? তা তখনও প্রকাশ্যে আনা হয়নি। তবে অবশেষে সামনে আনা হয়েছে ঠাকুরপোদের নতুন বৌদিকে। দুপুর ঠাকুরপোদের এই নতুন ঝুমা বৌদি মোনালিসা বাঙালি।

মোনালিসার কথায়, ‘‘পাঁচ-ছ’মাস আগে কলকাতায় এসেছিলাম। তখনই এই হিট ওয়েব সিরিজটার কথা জানতাম। যখন কল এল আমি তো ভাবতেই পারিনি এটা হতে পারে।’’। প্রথম সিজনের সব ক’টি এপিসোড ইতিমধ্যেই দেখে ফেলেছেন মোনালিসা। উমা বৌদির তুমুল জনপ্রিয়তা কি ঝুমা বৌদিও ধরে রাখতে পারবেন?

মোনালিসা বললেন, ‘‘স্বস্তিকা ওয়াজ টু গুড। তবে আমি কিন্তু কোনও ক্যারেক্টার রিপ্লেস করছি না। আমার চরিত্র আলাদা। প্রথমটা অত হিট হওয়ার পরে সিজন টু তো ধামকা হতেই হবে। একটু চাপে আছি। তবে আমি কনফিডেন্ট ভাল হবেই।’’
উল্লেখ্য গত বছর বিগ বস-১০-এর প্রতিযোগী হিসাবে খবরের শিরোনামে উঠে আসেন মোনালিসা। তবে অবশ্য শুধু বিগ বসই নয় তার আগে বাংলা, হিন্দি, এমনকী দক্ষিণী ছবিতেও কাজ করেছেন মোনালিসা

About the author

নরসুন্দা ডটকম