খেলাধুলা

বাজে বোলিংয়ের পরেও মোস্তাফিজের পাশে রোহিত শর্মা

নরসুন্দা ডটকম   এপ্রিল ১৮, ২০১৮
মোস্তাফিজের পাশে রোহিত শর্মা

মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে অবশেষে জয়ের দেখা পায় মুম্বাই ইন্ডিয়ান্স। আগের তিন ম্যাচের দুর্দান্ত মোস্তাফিজকে এদিন খুজেই পাওয়া যায়নি। চার ওভার বোলিং করে ৫৫ রান দিয়ে তিনি ছিলেন উইকেট শূন্য। যা পুরো আইপিএল ক্যারিয়ারে সবচেয়ে বাজে বোলিং ফিগার।

কিন্তু এই বাজে বোলিংয়ের পরেও মোস্তাফিজের পাশে দাড়ালেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। তাছাড়া পরবর্তী ম্যাচে মোস্তাফিজ আগের রুপে ফিরবে বলেও তিনি আশা করেন।

মুম্বাইয়ের আগের টানা তিন ম্যাচে দল হারলেও সবার নজর কেড়েছিলেন কাটার মাস্টার মোস্তাফিজ। আগের তিনটি ম্যাচে তিনি নেন ৫ টি উইকেট। উইকেটের পাশাপাশি রানও কম দিয়েছেন। কিন্তু দলের জয়ের দিনে ম্যাচ পুরো জুড়ে তিনি ছিলেন বিবর্ণ। তবুও মোস্তাফিজের উপর আস্থা রাখছেন রোহিত শর্মা

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মোস্তাফিজকে নিয়ে রোহিত বলেন, ‘মোস্তাফিজ প্রথম বারের মত খেলছে মুম্বাইতে, মাত্র কয়েকটা ম্যাচ সে খেলেছে। আজকে সে ভালো করতে পারেনি, এমনটা হতেই পারে। সবসময় আপনিও ছন্দে থাকবেন না এটাই স্বাভাবিক। একজন বোলার সবদিন ভালো বোলিং করবে না।

তার একদিন খারাপ যাবেই। তবে মোস্তাফিজ পরবর্তী ম্যাচেই স্বরূপে ফিরবে বলে আমি আশা করি। আর আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে যে আমরা দলীয় ভাবে ভালো খেলেছি তাই আজকে আমরা জিততে পেরেছি।’

মুম্বাইয়ের হয়ে চলতি মৌসুমের প্রথম ম্যাচে ৪ ওভার বল করে ৩৯ রান দেন এই তারকা। তবে পরের দুই ম্যাচেই নিজের প্রতিভার ঝলক দেখান। তার সাবেক দল হায়দরাবাদের বিপক্ষে ২৪ রানে নেন ৩ উইকেট আর দিল্লির বিপক্ষে ২৫ রান দিয়ে নেন ১ উইকেট।
মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের পঞ্চম ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২২ এপ্রিল রাত সাড়ে আটটায়।

About the author

নরসুন্দা ডটকম