শিল্প- সংস্কৃতি

মৌলিক মিডিয়া এন্ড কমিউনিকেশন এর সাংস্কৃতিক আড্ডা পর্ব ২ অনুষ্ঠিত

Md. Sohel Ahmed Khan   মে ৪, ২০১৮

শিল্প-সংস্কৃতি ডেস্কঃ প্রচার বিমুখ ও প্রতিভাবান কবি, সাহিত্যিক ও সাংস্কৃতিক কর্মীদের উৎসাহিত করতে মৌলিক মিডিয়া এন্ড কমিউনিকেশন এর নিয়মিত সাংস্কৃতিক পর্ব ২ অনুষ্ঠিত হয়ে গেলো বৃহস্পতিবার বিকাল ৫ টায়। রাজধানীর এলিফ্যান্ট রোডের দীপনপুর মিলনায়েতনের দীপনতলায় তরুন কবি ও লেখক রাশেদ রেহমান এর জন্মদিন নিয়ে সাজানো ছিল পর্ব  দুই এর অনুষ্ঠান মালা।

দীপনপুরে বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠানের উদ্বোধন করেন মৌলিক পরিবারের প্রধান উপদেষ্টা কবি, অভিনেতা ও সমাজকর্মী সোহেল আহমেদ খান। মৌলিক মিডিয়া এন্ড কমিউনিকেশন এর চেয়ারম্যান সাজু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনু্ষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা ও কবি শাখাওয়াত হোসেন (শন্তু শাওন), বিশিষ্ট গীতিকার শহীদুল্লাহ ফরায়েজী, প্রোগ্রাম অর্গানাইজার ও কবি কনা চৌধুরী, নাট্য পরিচালক জাফর ইকবাল, অভিনেতা শাওন আহমেদ প্রমুখ।

বিকাল পাঁচটা থেকেই দীপনপুর কবি, সাহিত্যিক, শিল্পী, অভিনেতা, নাট্যকার, নির্মাতাদের পদভারে মুখর হয়ে উঠে। একে একে আমন্ত্রিত অতিথি শিল্পীদের কোলাহলে প্রাণ পায় দীপনতলা। অনুষ্ঠানের মধ্যমণি কবি রাশেদ রেহমান এর কবিতা পাঠের মধ্য দিয়েই অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। তারপর একে একে অতিথি ও উপস্থিত কবি, সাহিত্যিক, শিল্পীগণ রাশেদ রেহমানকে ফুলেল শুভেচ্ছা জানাতে শুরু করেন সঙ্গে চলতে থাকে কবিতা আবৃত্তি কবিকে নিয়ে নানামুখী আলোচনা। শেষে জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

উল্লেখ্য মৌলিক মিডিয়া এন্ড কমিউনিকেশন প্রচার বিমুখ কবি, সাহিত্যিক ও শিল্পীদের নিয়ে নিয়মিতভাবে সাংস্কৃতিক পর্ব ও সাংস্কৃতিক কর্মীদের আড্ডার আয়োজন করে যাচ্ছে।

About the author

Md. Sohel Ahmed Khan