খেলাধুলা

কলকাতা নাইট রাইডার্স ( কেকেআর) কে চ্যাম্পিয়ন দেখতে চান দেব

নরসুন্দা ডটকম   এপ্রিল ৮, ২০১৮
কলকাতা নাইট রাইডার্স কেকেআর

ছোটবেলায় আমি ক্রিকেট খেলতাম। বাড়িতে সকলে একসঙ্গে বসে খেলা দেখা হত। সে সব ছিল অন্য দিন। সেই চার্মটা কিন্তু এখন হারিয়ে গেছে। এখন আইপিএল-এর যুগ। সব সময় যে রিয়েল টাইমে খেলা দেখা হয়, তা নয়। তবে জিমে ওয়ার্কআউট করতে করতে আইপিএল দেখি। আসলে আইপিএল এখন ফুল এন্টারটেনমেন্ট প্যাকেজ। ফলে খেলা দেখাটা এখন আর অতটা ইম্পর্ট্যান্ট নয়। পুরোটাই বিনোদনের মাধ্যম। 

একবার তো ভারত জেতার পর আমি গাড়ি নিয়ে পাড়ায় বেরিয়ে পড়েছিলাম। আমার তখন হুড খোলা একটা বিএমডব্লিউ ছিল। ভারতের পতাকা নিয়ে আমি গাড়ি করে পুরো পাড়া ঘুরেছিলাম। আর একবার, তখন ‘রোমিও’ ছবির শুটিং চলছে। ক্রিকেট ম্যাচ দেখতে যাব বলে ডিরেক্টরকে বলেছিলাম। শুটিং পণ্ড হয়ে গিয়েছিল। সামনেই ১০ তারিখ আমি মুম্বাই যাচ্ছি। দেখি, ওখানে একটা ম্যাচ দেখার চেষ্টা করব। আমি  কলকাতা নাইট রাইডার্স -এর ফ্যান।

এ বছর আইপিএলে ক্যাপ্টেন মানে দীনেশ কার্তিকের ওপর নজর থাকবে আমার। ওকে নিয়ে আমি খুব আশাবাদী। শ্রীলঙ্কা সিরিজে দারুণ পারফর্ম করেছে ছেলেটা। যা খেলেছে তাতে আশা বেড়েছে। গত বছর ফাইনালে পুনেকে সাপোর্ট করেছিলাম। হেরে যাওয়ার পর খুব খারাপ লেগেছিল। তবে এবার ডেফিনিটলি আমি চাইব, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ফাইনাল খেলুক এবং ট্রফিও আমাদের চাই।

About the author

নরসুন্দা ডটকম