শিল্প- সংস্কৃতি

ছন্দে ফিরছেন সালমান খান, সিমি গরওয়ালের টুইটে জল্পনা কল্পনা

নরসুন্দা ডটকম   এপ্রিল ১০, ২০১৮
ছন্দে ফিরছেন সালমান খান,

ছন্দে ফিরছেন বজরঙ্গি ভাইজান খ্যাত সালমান খান । শনিবার জেল থেকে ছাড়া পাওয়ার পরে বাড়িতে সময় কাটালেও রবিবার সালমান খান ছিলেন মেজাজেই। এ দিন রাতে অভিনেতা সাকিব সালিমের জন্মদিনের পার্টিতে বেশ খোশমেজাজেই পাওয়া গিয়েছে তাঁকে। সেখানে উপস্থিত ছিলেন ‘রেস থ্রি’র সমস্ত কলাকুশলীও।

সালমানের সঙ্গে ‘বার্থডে বয়’সাকিব ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে সুখবরটা পাওয়া গিয়েছে ‘রেস থ্রি’র প্রযোজক রমেশ তৌরানির পক্ষ থেকে। তিনি জানিয়েছেন, ফের শুটিংয়ে ফিরতে চলেছেন সালমান খান

জেলবন্দি হওয়ার সময় থেকেই বলিউড পাশে দাঁড়িয়েছে সালমান খান। তবে এ দিন শাহরুখ খানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে শাহরুখ সালমান খান জেলযাত্রা প্রসঙ্গে বলেছেন,‘‘তারকাদের ক্ষেত্রে সমস্যা হল, অপরাধ প্রমাণের আগে স্রেফ অভিযোগের ভিত্তিতেই সকলে তাদের অপরাধী হিসেবে ধরে নেয়।’’ সালমান খান সমর্থনে সিমি গরওয়ালের কয়েক দিনের পুরনো টুইটও সাড়া ফেলেছে।

তিনি লিখেছেন, ‘‘একটা বিষয়ে আমি নিশ্চিত সালমান খান কোনও প্রাণীর ক্ষতি করতে পারে না। ও পশুদের খুব ভালবাসে। প্রকৃত অপরাধীর ধরা পড়া উচিত। ২০ বছরের বেশি সময় ধরে সেই দায় বয়ে বেড়াচ্ছে সালমান।’’ পরে আরও একটি পোস্টে সিমির বক্তব্য, ‘‘সালমান খান গুলি চালায়নি। এই অপরাধের সঙ্গে ও যুক্ত নয়। কাউকে বাঁচাতে সমস্ত দায় নিজের কাঁধে তুলে নিয়েছে সে। সে জন্যই ওকে চরম মূল্যও দিতে হচ্ছে।’’ এই পোস্টের পরেই প্রশ্ন উঠেছে, এ নিছক সালমানের প্রতি অন্ধ সমর্থন নাকি সত্যিই অপরাধী অন্য কেউ।

৭ মে মামলার পরবর্তী শুনানিতে এই রহস্যের জট খোলে কি না সেটাই দেখার।

About the author

নরসুন্দা ডটকম