শিল্প- সংস্কৃতি

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো সোনম-আনন্দ আহুজার

নরসুন্দা ডটকম   মে ৯, ২০১৮
আনন্দ আহুজার

গাঁটছড়া বাঁধলেন বলিউড তারকা সোনম কাপুর। দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। মঙ্গলবার সকালে মুম্বাইয়ে সোনমের খালা কবিতা সিংহের রকডেল বাংলোয় শিখ রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইনস্টাগ্রাম জানত তাঁদের প্রেমের গল্প। তবে সংবাদমাধ্যমের সামনে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন সোনম কপূর ও আনন্দ আহুজা। অনেক জল্পনা-কল্পনার পরে গত সপ্তাহে দুই পরিবারের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, চার হাত এক হচ্ছে।

মঙ্গলবার কনের এক আত্মীয়ার বান্দ্রার বাংলোয় সাবেক শিখ রীতিনীতি মেনেই গাঁটছড়া বাঁধলেন সোনম ও আনন্দ। রবিবার থেকেই অনিল কাপূরের বাড়িতে শুরু হয়ে গিয়েছিল প্রাক বিয়ের নানা অনুষ্ঠান। মেহেন্দি, সঙ্গীতের হুল্লোড়ে সামিল হয়েছিলেন বলিউডের অনেকেই।

ফ্যাশনিস্তা সোনম বিয়েতে কার পোশাক পরবেন, তা নিয়ে বেশ কৌতূহল ছিল। চেনা নামের বাইরে বেরিয়ে ডিজ়াইনার অনুরাধা ভাকিলের ট্র্যাডিশনাল লাল ও সোনালিরঙা লেহেঙ্গা পরে চমক দিলেন সোনম। সঙ্গে ভারী নেকলেস, চোকার, ঝুমকো ও মাথাপট্টির সাজ। বর আনন্দ পরেছিলেন রাঘবেন্দ্র রাঠৌরের ডিজ়াইন করা ঘিয়েরঙা বন্ধগলা। গলায় রুবির মালা।

মঙ্গলবার সকাল এগারোটা থেকেই আসতে শুরু করেন অতিথিরা। পরিবারের সদস্য ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার সঙ্গে অমিতাভ বচ্চন, কিরণ রাও ও আমির খান, রানি মুখোপাধ্যায়, সেফ-কারিনা-তৈমুর-করিশ্মা, রণবীর সিংহ, জ্যাকলিন ফার্নান্ডেজ, কর্ণ জোহর, স্বরা ভাস্কর প্রমুখ।

তবে রিসেপশনে সোনমকে দেখা গেল চেনা মেজাজেই। সাবেক রং ছেড়ে ধূসর এবং সাদার মেলবন্ধনে প্রিয় অনামিকা খন্নার ডি‌জ়াইন করা লেহেঙ্গা পরেছিলেন সোনম।রাঘবেন্দ্র রাঠৌরের ডিজ়াইন করা বন্ধগলা ছিল বরের বিকেলের সাজেও। নজর কেড়েছিল ম্যাচিং স্নিকার্স। সকালের অতিথিদের পাশাপাশি বিকেলে কঙ্গনা রানাবত, জুহি চাওলা, কাজল, মাধুরী দীক্ষিত প্রমুখ ছিলেন।

About the author

নরসুন্দা ডটকম