ফিচার

উন্নয়ন ধারা’র এক দশকপূর্তি হতে যাচ্ছে পহেলা বৈশাখে

Md. Sohel Ahmed Khan   April 7, 2018

নিজস্ব প্রতিবেদকঃ মানবসেবামূলক সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন উন্নয়ন ধারা’র এক দশক পূর্তি হতে যাচ্ছে আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখ। দশক পূর্তি উদযাপন উপলক্ষে বনানীতে এক আলোচনা সভা সংগঠনের প্রেসিডিয়াম সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী মামুনুর রশিদ মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাকালীন বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন উন্নয়ন ধারা’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী চেয়ারম্যান সোহেল আহমেদ খান, সংগঠনের বর্তমান কার্যক্রমসহ সার্বিক বিষয়ে বক্তব্য রাখেন মহাসচিব সাজু আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব আসাদুল ইসলাম মন্ডল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা খান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম মিলন, মহিলা বিষয়ক সম্পাদক মীর মহুয়া কানিজ, নির্বাহী সদস্য ও সাহিত্যি জিল্লুর রহমান প্রমুখ।

দীর্ঘ আলোচনা শেষে সংগঠনের এক দশক পূর্তিতে সপ্তাহব্যাপী কর্মসূচী ঘোষনা করেন সভার সভাপতি মামুনুর রশিদ মামুন। অনুষ্ঠান মালার মধ্যে ঢাকার বাইরে কমপক্ষে পাঁচ জেলায় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয় এবং অনুষ্ঠানের দায়িত্ব বন্টন করা হয়। যুগ্ম সম্পাদক আসাদুলু ইসলাম মন্ডল কে সমন্বয়কারী করে সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন চৌধুরী (চট্টগ্রাম), জনি চৌধুরী (সিলেট), সোহেল রানা খান (ঢাকা), সোহানী খান সঞ্চিতা (বগুড়া), আনিছুর রহমান লাডলা (লালমনিরহাট), ফয়সাল আহমেদ (কেন্দ্রীয়) অনুষ্ঠানের দায়িত্ব দেয়া হয়েছে।

গৌরবের এক দশক পূর্তিতে সামাজিক সাংস্কৃতিক ক্ষেত্রে অনবদ্য অবদান রাখার জন্য উন্নয়ন ধারা সম্মাননা ২০১৮ প্রাপ্তদের নাম আগামী মঙ্গলবার ঘোষনা করা হবে জানা গেছে।

About the author

Md. Sohel Ahmed Khan