খেলাধুলা

হাঁটুর ইনজুরির কারণে সার্জিও আগুয়েরোর রাশিয়া বিশ্বকাপ শেষ

নরসুন্দা ডটকম   April 19, 2018
রাশিয়া বিশ্বকাপ শেষ

হাঁটুর ইনজুরি কেড়ে নিচ্ছে সার্জিও আগুয়েরোর বিশ্বকাপের স্বপ্ন। আসন্ন বিশ্বকাপ মিস করতে যাচ্ছেন ম্যানচেস্টার সিটির এ তারকা স্ট্রাইকার! এমনই সংশয় প্রকাশ করেছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ডাক্তার হোমেরো ডি আগস্টিনো।

হাঁটুর ইনজুরির কারণে গত মাসের পুরোটাই মাঠের বাইরে ছিলেন সার্জিও আগুয়েরোর। ম্যানচেস্টার ডার্বি ও লিভারপুলের ম্যাচের পর অনুশীলনে আবার ইনজুরিতে পড়েন এ ফুটবলার। এতে গত মঙ্গলবার ছুরি-কাঁচির নিচে যেতে বাধ্য হয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার। অস্ত্রোপচার শেষে এখন বিশ্রামে রয়েছেন তিনি।

হোমেরো ডি আগস্টিনো বললেন, বিশ্বকাপ আসতে দুই মাসও সময় নেই। কিন্তু এই সময়ের মধ্যে শতভাগ ফিট হয়ে সে আর্জেন্টিনা দলে যোগ দিতে পারবে বলে আমার মনে হয় না। কারণ ইনজুরিটা বেশ বড়। তাই সেরে উঠতে সময় লাগবে। ফলে বিশ্বকাপের আগে পুরোপুরি ফিট হতে পারবে বলে মনে হয় না। তিনি জানান, আগুয়েরোর সুস্থ হতে কমপক্ষে পাঁচ সপ্তাহ লাগবে।

প্রসঙ্গত,আগামী ১৪ জুন রাশিয়ায় পর্দা উঠবে ফুটবল বিশ্বকাপের ২১তম আসরে। এবার ‘ডি’গ্রুপে রয়েছে আর্জেন্টিনা। `এ` গ্রুপে তাদের সঙ্গী আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও আফ্রিকান ঈগল নাইজেরিয়া। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযাত্রা শুরু করবে দুবারের চ্যাম্পিয়নরা।

About the author

নরসুন্দা ডটকম