শিল্প- সংস্কৃতি

পাকিস্তানি সুপার মডেল আয়ান আলির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নরসুন্দা ডটকম   April 21, 2018
আয়ান আলির ছবি ভাইরাল

এ যেন ‘ব্রেন উইথ বিউটি’র একেবারে উপযুক্ত উদাহরণ। ফ্যাশন র‌্যাম্প থেকে গানের জগত— দুই ক্ষেত্রেই দাপিয়ে বেড়াচ্ছেন ইনি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ সীমান্তপারের বাসিন্দারা।ভারতে  সোশ্যাল দুনিয়ায়  বেশ নজর কেড়েছেন তিনি।

১৯৯৩ সালে দুবাইয়ে জন্ম আয়ানের। তবে পরবর্তীকে লাহৌরে চলে যায় তাঁর পরিবার। সেখানেই ছোটবেলা কেটেছে আয়ানের। মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের দুনিয়ায় হাতেখড়ি। এই মুহূর্তে পাকিস্তানের বহু নামী-দামি ব্র্যান্ডের মুখ তিনি।

পাকিস্তানের শোবিজ ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণীয় মুখও আয়ান। তাঁর রূপ ও গ্ল্যামারের ভক্তসংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়াতেই তাঁর অসংখ্য ফলোয়ার।

২০১৫ সালে ইসলামাবাদের বেনজির ভুট্টো আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁর ব্যাগ থেকে বেআইনি মার্কিন ডলার উদ্ধার হয়েছিল। সেই সময় বিতর্কে জড়িয়েছিলেন আয়ান। তাঁকে গ্রেফতার করা হয়েছিল। এর পরই বিদেশে যাওয়ার অনুমতি কেড়ে নেওয়া হয় তাঁর।

২৪ বছর বয়সেই পাকিস্তানের সেরা মহিলা মডেলের খেতাব জয় করেছেন আয়ান। এর পাশাপাশি গায়িকা হিসেবেও খ্যাতি রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় আয়ান মাঝে মাঝেই তাঁর ছবি শেয়ার করেন। পাকিস্তানি মডেলের ছবি কিন্তু নজর কেড়েছে গোটা দুনিয়ার।

শাহরুখের সঙ্গে অভিনয় করে খ্যাতি পেয়েছেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। আয়ানও কি কোনওদিন ফিল্মি দুনিয়া বা বলিউডে কাজ করবেন? উত্তর দেবে সময়।

About the author

নরসুন্দা ডটকম