দেশ-বিদেশ

সিরাজগঞ্জের মেয়ে হোসনে আরা পারভিন লাভলী পেলেন অতীশ দীপঙ্কর স্মৃতি সম্মাননা

Md. Sohel Ahmed Khan   April 21, 2018

দেশ-বিদেশ ডেস্কঃ নারী ও শিশু কল্যান ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক, সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক চলনবীল সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি সমাজকর্মী মিসেস হোসনে আরা পারভীন লাভলী অতীশ দীপঙ্কর স্মৃতি সম্মাননায় ভুষিত হলেন। সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অনবদ্য অবদান রাখায় এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশন তাকে এই সম্মানে ভুষিত করেন।

সেগুন বাগিচা চাইনিজ রেষ্টুরেন্ট এ মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষায় আমাদের করনীয় শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান ২০১৮ এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গণতদন্ত কমিশন এর চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ শামসুল হুদা।

সাবেক তথ্য সচিব ও বিটিআরসির চেয়ারম্যান সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাষ্ট্রীয় একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা।

এসময় সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে অনবদ্য অবদান রাখায় সিরাজগঞ্জ জেলা পরিষদ সদস্য এবং নারী ও শিশু কল্যান ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক হোসনে আরা পারভীন লাভলীর হাতে অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি মোহাম্মদ শামসুল হুদা এবং সভাপতি সৈয়দ মার্গুব মোর্শেদ অতীশ দীপঙ্কর স্মৃতি সম্মাননা ২০১৮ তুলে দেন।

উল্লেখ যে হোসনে আরা পারভীন লাভলী সিরাজগঞ্জ জেলার তারাশ ও রায়গঞ্জ সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী আমজাদ হোসেন মিলন এর কন্যা।

About the author

Md. Sohel Ahmed Khan