শিল্প- সংস্কৃতি

দাম্পত্যের আজব এক সিক্রেট শেয়ার করলেন ঐশ্বরিয়া রাই

নরসুন্দা ডটকম   এপ্রিল ২১, ২০১৮
ঐশ্বরিয়া রাই

২০ এপ্রিল, ২০০৭। বিয়ে করেছিলেন ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন। আজ তাঁদের বিয়ের জন্মদিন। ১১ বছর পর দাম্পত্যের আজব এক সিক্রেট শেয়ার করলেন স্বয়ং ঐশ্বরিয়া। জানেন, সেটা কী? কিছু দিন আগে এক সাক্ষাত্কারে ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হয়, তিনি কি লুকিয়ে তাঁর পার্টনারের ফোন বা এসএমএস চেক করেন?

অর্থাৎ, অভিষেক বচ্চনের গতিবিধির উপর নজর রাখতে গোপনে কি তাঁর ফোন চেক করেন ঐশ্বরিয়া? এমন অভ্যাসের কথা অনেক দম্পতির ক্ষেত্রেই শোনা যায়। কিন্তু ঐশ্বরিয়ার? এ প্রশ্নের উত্তরে নায়িকা সোজা জবাব দেন, ‘নেভার’।এর আগে ঐশ্বরিয়ার একাধিক বার জানিয়েছেন, তিনি ব্যক্তিস্বাধীনতায় বিশ্বাসী।

আর তা ছাড়া অভিষেককে নিয়ে তাঁর কোনও ইনসিকিওরিটি নেই। সে কারণেই হয়তো পার্টনারের ফোন গোপনে চেক করেন না নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়ে কোনও প্রশ্ন তোলেন না তাঁদের প্রিয়জনেরা।

যদিও কেরিয়ারের বিচারে অভিষেকের তুলনায় ঐশ্বরিয়ার সাফল্য হয়তো কখনও সম্পর্কে ছায়া ফেলেছে বলে মনে করেন তাঁদের অনুরাগীদের একাংশ। কারণ, প্রকাশ্যেই ঐশ্বরিয়াকে এড়িয়ে যেতে দেখা গিয়েছিল অভিষেককে। তবে তাঁদের অনুরাগীদের মতে, তা সাময়িক। বরং বিবাহবার্ষিকীতে প্রিয় তারকাদের শুভেচ্ছা জানাচ্ছেন তাঁরা।

About the author

নরসুন্দা ডটকম