দেশ-বিদেশ

বাংলাদেশ যুব ছায়া সংসদের জনদাবী প্রচারাভিযান পর্যালোচনা সভা আগামী ১৯ জানুয়ারী

Md. Sohel Ahmed Khan   জানুয়ারি ১৫, ২০১৯
Spread the love

ডেস্ক রিপোর্টঃ

দেশের যুবসমাজ মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি শোষণমুক্ত ও বৈষম্যহীন, উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখে। সেই আকাঙ্খাকে ধারণ করে বাংলাদেশ যুব ছায়াসংসদ, দেশের অর্ধশতাধিক যুব ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সারাদেশে  খাদ্য, শিক্ষা ও স্বাস্থ্যসহ সকল মৌলিক অধিকার বাস্তবায়নের অঙ্গিকার চেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের কাছে প্রচারাভিযান পরিচালিত হয়।

প্রচারাভিয়ানের অংশ হিসেবে  ২৬ টি জনদাবী সম্বলিত লিফলেট আমরা বর্তমান বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার অ্যাডভোকে ফজলে রাব্বী মিয়া, সমাকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বর্তমান শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর, অ্যাডভোকে সাহারা খাতুন, সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের সহ দেশের মোট ৪৮ টি জেলায় ৮৯ টি সংসদীয় আসনে নির্বাচনে অংশগ্রহণে বিভিন্ন দলের পদপ্রার্থী, বিশিষ্ট ব্যক্তি, সুশীল সমাজের প্রতিনিধি কাছে জনদাবীগুলো তুলে ধরে তাদের হাতে জনদাবী সম্বলিত লিফলেট তুলে দেয়া হয়। এছাড়াও ৯১ টি উপজেলায় উপজেলা চেয়ারম্যান, ৭১ টি পৌরসভার পৌরসভা মেয়র ও ১১ টি সিটি করপোরেশনের মেয়রকে ডাক যোগে জনদাবী সম্বলিত লিফলেট পৌছে দেয়া হয়।

দেশের যুব সমাজ প্রত্যাশা করে, বর্তমান সরকার সুবিধাবঞ্চিত জনগণের মৌলিক অধিকার ও সার্বিক জীবনমান উন্নয়নে উত্থাপিত দাবীসমূহ বাস্তবায়নে এগিয়ে আসবেন। আমরা আশা করি, দেশের সকল জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সুধীসমাজও সরকারের এই প্রচেষ্টায় সহযোগিতা করবেন। এই প্রত্যাশাকে সামনে রেখে আগামী ১৯ জানুয়ারী ২০১৯  লালমাটিয়াস্থ সানরাইজ প্লাজার ৫ম তলায় ‘টাইম স্কয়ার’ কনভেনশন সেন্টারে বিকাল ৩ টায় জনদাবী প্রচারাভিযান পর্যালোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, যুব ছায়া সংসদ সদস্য এবং সুশীল সমাজের ব্যক্তিগন উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

About the author

Md. Sohel Ahmed Khan