মানুষ- সমাজ

হ্যাপিনেস সেন্টারের প্রথম ব্যাচের সমাপনি ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Md. Sohel Ahmed Khan   জানুয়ারি ২৭, ২০১৯

ডেস্ক রিপোর্টঃ

গত কাল বিকাল ৪ টায় লালমাটিয়াস্থ সাইনরাইজ প্লাজার, টাইম স্কয়ার কনভেনশন সেন্টারে হাপিনেস সেন্টারের প্রথম ব্যাচের সমাপনি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন হ্যাপিনেস সেন্টারের সদস্য ও অন্যতম উদ্যোক্তা কবি পান্না আহমেদ। সূচনার পরপরই হ্যাপিনেস সেন্টারের সদস্য সাকিল মঞ্জুর এর পরিচালনায় মেডিটেশন এর মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।


প্রধান আলোচক হিসেবে হ্যাপীনেস সেন্টার এর টিমলিডার আতাউর রহমান মিটন প্রথম ব্যাচে মোট ১২ টি সেশন এর বিষয়ে বিস্তারিত আলোচনাটি ছিলো অত্যান্ত প্রাণবন্ত। উপস্থিত প্রশিক্ষনার্থী এবং অতিথিগন স্বতস্ফুর্তভাবে তার আলোচনা মনোনিবেশ করেন। এছাড়াও হ্যাপিনেস সেন্টার এর লক্ষ্য ও উদ্দেশ্যগুলির প্রধান বিভিন্ন দিক তুলে ধরেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন বেসরকারি উন্নয়ন সংস্থা বাস্তবের নির্বাহী পরিচালক রুহি দাস। প্রথম ব্যাচে মোট ১২ টি সেশন সফলভাবে সম্পন্ন করায় ৫ জন প্রশিক্ষণার্থীর হাতে কোর্স সমাপনি সনদ তুলে দেয়া হয়। সনদ প্রাপ্তরা হলেন শাকিল মঞ্জুর, পান্না আহমেদ, আনজুমান অখতার, সোহেল আহমেদ খান ও গুলশান নাসরিন ।


অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে হ্যাপিনেস সেন্টারের প্রশিক্ষণার্থী ও সৃষ্টি একাডেমীর শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 

About the author

Md. Sohel Ahmed Khan