শিল্প- সংস্কৃতি

ক্যান্সারের চিকিৎসাকালীন নিজের চেহারা প্রকাশ্যে আনলেন সোনালী বেন্দ্রে

নরসুন্দা ডটকম   সেপ্টেম্বর ৮, ২০১৮
ক্যান্সারের চিকিৎসাকালীন নিজের চেহারা প্রকাশ্যে আনলেন সোনালী

বলিউডের অভিনেত্রী সোনালী বেন্দ্রে (Sonali Bendre) বর্তমানে নিউইয়র্কে তাঁর মেটাস্ট্যাটিক ক্যান্সারের (Metastatic Cancer) চিকিৎসা করাচ্ছেন।

ক্যান্সারের চিকিৎসা চলাকালীন সময় সোনালী তাঁর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্তই শেয়ার করেছেন। কেমোথেরাপির কারণে স্বাভাবিক ভাবেই চুল উঠে গিয়েছে। এর আগে উইগ পরে একটি অনুভূতিপূর্ণ বার্তা লিখে তিনি ইনস্টাগ্রাম পোস্ট লিখেছিলেন একটি। এখন তাঁর অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সোনালী কোনও রকম পরচুলা ছাড়াই নিজের চেহারা প্রকাশ্যে এনেছেন।

ছবিতে দেখা যাচ্ছে হাতে একটি বই ধরে রয়েছেন তিনি। এই বইটি তিনি সম্প্রতি পড়া শুরু করেছেন। হ্যাশট্যাগের মাধ্যমে ‘সোনালী বুক ক্লাব’ (Sonali Book Club) এর উল্লেখও করেছেন সেই পোস্টে।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার আগে

এই ছবির ক্যাপশনে সোনালী লিখেছেন, ”আজ ‘Read a Book Day’। সোনালী বুক ক্লাবের জন্য আগামী বই কী হতে চলেছে তা ঘোষণা করার জন্য আজকের দিনটা খুবই ভালো। এই বইটি রুশ ঐতিহাসিক একটি কাহিনি। “আ জেন্টলম্যান ইন মস্কো” (A Gentleman In Moscow) নামের এই বইটির লেখক আমর্টলস। এখনও অব্দি বেশ আকর্ষণীয় লাগছে পড়তে এবং শীঘ্রই আমি শেষ করে ফেলব।”

৪৩ বছর বয়সী সোনালী বেন্দ্রে ছবিটি বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সংবেদনশীল এই ভিডিওতে তাঁকে বেশ আলাদারকম দেখাচ্ছে। ক্যান্সারের ফলে চুলের অনুপস্থিতির কারণে তিনি উইগ পরেন ওই ভিডিওতে।

ভিডিওর সঙ্গে সোনালী লিখেছিলেন, “আপনাকে কোন জিনিসটা সব থেকে ভালো রাখে সেটাই গুরুত্বপূর্ণ।যদি কেউ উইগ পরে থাকে, বা কেউ যদি উজ্জ্বল লাল লিপস্টিক লাগিয়ে থাকে, বা হাই হিল পরে থাকে- ছবিতে যা যেভাবে দেখা যাচ্ছে সেটাই গুরুত্বপূর্ণ।”

আরো পড়ুন….

লন্ডনে থেকে পাশ করলেন সচিন তেন্ডুলকরের মেয়ে সারা

আমার ছোট থেকে ইচ্ছে ছিল, আহা এই ক্যারেক্টারটা যদি করা যায় : জয়া আহসান

About the author

নরসুন্দা ডটকম