খেলাধুলা

ক্রাইস্টচার্চ টেস্ট : সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা

নরসুন্দা ডটকম   মার্চ ১৫, ২০১৯
ক্রাইস্টচার্চ টেস্ট : সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা

শনিবার (১৬ মার্চ) হতে যাওয়া বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলতি সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ (শুক্রবার) স্থানীয় সময় দুপুরে ক্রাইস্টচার্চে মসজিদ আল নুরে হামলার ঘটনাকে কেন্দ্র করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

হামলার সময় মসজিদটির খুব কাছেই ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। জুমার নামাজ আদায় করতে মসজিদে ঢোকার মুখে অজ্ঞাত এক নারীর কাছ থেকে হামলার সতর্কবার্তা পেয়ে কোনোরকমে বেঁচে ফিরেছেন তামিম, মিরাজ, তাইজুলরা।

নিউজিল্যান্ডে মসজিদে গুলি

নিউজিল্যান্ডে মসজিদে গুলি

………………………………………………………………………………………………………….

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট এ খবর নিশ্চিত করে বলেন, ‘নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা। আমরা শনিবারের ম্যাচটি বাতিল করেছি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্তে উপনীত হয়েছি আমরা। কারণ এমতাবস্থায় ক্রিকেট খেলার কোনো পরিবেশ নেই।’

………………………………………………………………………………………………………..

পরে শুরুতে ঘটনাস্থল থেকে অদূরবর্তী হাগলি ওভাল স্টেডিয়ামের ড্রেসিংরুমে এবং পরে নিজেদের টিম হোটেলে ফিরে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তারা শুরুতেই জানিয়ে দেন যত দ্রুত সম্ভব দেশে ফেরার ইচ্ছা। কেননা এমন এক ঘটনার সাক্ষী হওয়ার পর ক্রিকেট খেলার মানসিক অবস্থায় নেই কেউই।

আরো পড়তে পারেন…

নিউজিল্যান্ডে মসজিদে গুলি, টাইগার সদস্যদের সবাই অক্ষত রয়েছেন

About the author

নরসুন্দা ডটকম