দেশ-বিদেশ

মডেলকে সুটকেসে ভরে বিক্রির চেষ্টা

নরসুন্দা ডটকম   August 7, 2017

এসেছিলেন মডেল হতে। উদ্ধার হলেন বাক্সবন্দি অবস্থায়।

মডেল হতে আসা এক তরুণী একটুর রক্ষা পেলেন ‘পণ্য’ হওয়া থেকে। সম্প্রতি বাক্সবন্দি অবস্থায় ওই তরুণীকে তুরিন থেকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে লুকাস পাওয়েল হারবা নামে এক ফটোগ্রাফারকে।জানা যায়, পর্নোগ্রাফি সাইটে চড়া দামে ওই তরুণীকে বেচে দেওয়ার ফন্দি করেছিলেন লুকাস।

তরুণী মডেল উদ্ধার হলেন বাক্সবন্দি অবস্থায়

মডেল হওয়ার জন্য গত মাসের ১০ তারিখ ব্রিটেন থেকে ইতালির মিলানে এসে পৌঁছন ওই তরুণী। পরদিনই তাঁর ফটোশুটের কথা ছিল। ফটোগ্রাফার লুকাস ফটোশুটের জন্য ওই মডেলকে মিলানে নিজের অ্যাপার্টমেন্ট-এ আসতে বলেছিলেন। ১১ জুলাই লুকাসের ঘরের ভিতরে ঢুকতেই বিষয়টি উল্টে যায়। পুলিশ সূত্রে খবর, ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে দেওয়া হয়। এর পরেই দু’জন যুবক তাঁর উপর ঝাপিয়ে পড়ে। তাঁকে জোর করে ড্রাগ খাওয়ানো হয়। মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসের ভিতরে তাঁকে ঢুকিয়ে দেওয়া হয়। তারপর সেখান থেকে স্যুটকেসটি গাড়িতে চাপিয়ে তুরিনের প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়।

দীর্ঘ দিন ওই কোনও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ করে ওই তরুণীর পরিবার।

মিলান পুলিশের এক কর্তা লরেঞ্জো বুকোসি জানান, অনলাইন সাইটে তাঁকে বিক্রি করার পরিকল্পনা ছিল হারবাদের। সেটা জেনে ওই তরুণীর এজেন্টকেই পুলিশ অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করতে বলে। সম্প্রতি ওই মডেলের এজেন্টের কাছে ৩ লক্ষ ডলার চেয়ে একটি ফোন যায়। তারপরই ফোন ট্র্যাক করে মডেলের হদিশ পায় পুলিশ। গ্রেফতার করা হয় হারবাকে।

About the author

নরসুন্দা ডটকম

Leave a Comment