শিল্প- সংস্কৃতি

দক্ষিণী সিনেমার নায়িকা তামান্না ভাটিয়া শ্রীদেবী অ্যাওয়ার্ড পাচ্ছেন

নরসুন্দা ডটকম   April 10, 2018
তামান্না ভাটিয়া শ্রীদেবী অ্যাওয়ার্ড পাচ্ছেন

বলিউডের সদ্য প্রয়াত মহাতারকা শ্রীদেবীর সম্মানে একটি পুরস্কারের প্রচলন করল ‘জি অপ্সরা অ্যাওয়ার্ড’ কর্তৃপক্ষ। আয়োজকেরা তাঁদের এবারের আয়োজনে যুক্ত করেছেন এই পুরস্কার। তাঁদের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথমবারের মতো এই শ্রীদেবী অ্যাওয়ার্ড পাচ্ছেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াতামান্না ভাটিয়া দক্ষিণী সিনেমার এক পরিচিত নাম। বলিউডেও তিনি এখন সরব।

সম্প্রতি প্রয়াত হন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। তার সন্মানেও ‘জি অপ্সরা অ্যাওয়ার্ড’ কর্তৃপক্ষ পুরস্কারটি চালু করল। সিনেমায় কাজের মূল্যায়ন করে ‘বাহুবলী’ তারকা তামান্নাকে এই পুরস্কার দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা।

পুরস্কার প্রসঙ্গে  দক্ষিণী সিনেমার নায়িকা তামান্না বলেন, ‘শ্রীদেবীর নামে পুরস্কার-নি:সন্দেহে আমার জন্য গর্বের বিষয়। বলিউডে শ্রীদেবী আমার পছন্দের অন্যতম একজন। তার কাছাকাছি পৌঁছতে হলেও আমাকে কঠোর পরিশ্রম ও সাধনা করতে হবে।’

শ্রীদেবী ১৯৮৩ সালে অভিনয় করেছিলেন হিম্মতওয়ালা ছবিতে। ২০১৩ সালে সেই ছবিরই রিমেকে অভিনয় করেছিলেন তামান্না। বর্তমানে এই অভিনেত্রী প্রস্তুতি নিচ্ছেন কঙ্গনা রনৌতের জনপ্রিয় ছবি কুইন-এর দক্ষিণ ভারতীয় সংস্করণে অভিনয়ের জন্য। শ্রীদেবী অ্যাওয়ার্ড তামান্নাকে দেওয়া হবে তরুণ তুর্কি হিসেবে ভারতীয় চলচ্চিত্রে অবদান রাখার জন্য।

এর আগে শনিবার আইপিএলের উদ্বোধনী অনুষ্টানে হৃতিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে নাচেন তামান্না ভাটিয়া। ১০ মিনিটের ওই নাচের জন্য ৫০ লাখ রুপি নেন তিনি।

About the author

নরসুন্দা ডটকম