দেশ-বিদেশ

দীপাবলির ছবি পোস্ট করায় সমালোচিত দিশা পাটানি

নরসুন্দা ডটকম   November 6, 2018
দীপাবলির ছবি পোস্ট করায় সমালোচিত দিশা পাটানি

ব্রায়ের সঙ্গে লেহেঙ্গা পরে দীপাবলির ছবি পোস্ট করায় সমালোচিত দিশা পাটানি

দিশা পাটানির ছবিটি 1,453,215 মানুষ লাইক করেছেন, আবার অনেকে কমেন্টে লিখেছেন, “এ কী ধরনের নোংরামি!”, “অন্তত দীপাবলিতে এসব পোশাক পরবেন না।” একজন আবার লিখেছেন, “অন্তত দীপাবলিতে আপনার ব্রা-য়ের বিজ্ঞাপন দেবেন না।

দিশা পাটানির দীপাবলির পোস্ট দেখেছেন? কেলভিন ক্লেইনের ভারতের মডেল এই অভিনেত্রী দিশা দীপাবলি স্পেশ্যাল পোস্টটি ইন্সটাগ্রামে দিয়েছেন। এই ছবিতে তিনি কেলভিন ক্লেইন ব্রায়ের সাথে সুকৃতী এবং আকৃতির ডিজাইন করা একটি লেহেঙ্গা পরেছিলেন। এবং অনিবার্য ভাবেই সমালোচনার মুখে পড়েন দিশা। ব্রা পরে দীপাবলির ছবি পোস্ট করার জন্য “কে এই ধরনের পোশাক পরে দীপাবলি উদযাপন করে?” জাতীয় কমেন্ট শুরু হয় তাঁর ছবিতে। দিশা পাটানির ছবিটি 1,453,215 মানুষ লাইক করেছেন, আবার অনেকে কমেন্টে লিখেছেন, “এ কী ধরনের নোংরামি!”, “অন্তত দীপাবলিতে এসব পোশাক পরবেন না।” একজন আবার লিখেছেন, “অন্তত দীপাবলিতে আপনার ব্রা-য়ের বিজ্ঞাপন দেবেন না।”

বার্থ-ডে গার্ল দিশা পাটানি : ছবি সংগ্রহ।

যাইহোক, দিশা পাটানির ইনস্টগ্রামে ট্রোলের জন্য কোনও জায়গা নেই। আপনি যদি ভাবেন যে, সমালোচিত হওয়ার পরে দীপাবলির ছবিটি সরিয়ে ফেলেছেন তিনি তাহলে আপনার দেখে নেওয়া উচিৎ ঠিক কী করেছেন এই অভিনেত্রী। অভিনেত্রী তাঁর ছবিতে এমন 7,000 টি মন্তব্য সরিয়ে ফেলেছেন এবং পোস্টটি তাঁর টাইমলাইনে রয়েই গিয়েছে এবং আরো লাইক জমা হচ্ছে তাতে।

লাল রঙের বিকিনিতে টোল পড়া হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে আছেন দিশা পাটানি

লাল রঙের বিকিনিতে টোল পড়া হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে আছেন দিশা পাটানি

দিশা পাটানি এই প্রথম ট্রোলের মুখে পড়েছেন এমন না। গত বছর একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করার পর এই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ার তীব্র নিন্দার মুখে পড়তে হয়। “এত প্রকাশ করবেন না,” বলা হয় তাঁকে। এমনকি এই বছরের শুরুতেও বিকিনিতে ছবি পোস্ট করার জন্য ট্রোলড হন তিনি। “ভারতীয় সংস্কৃতি” নষ্ট করছেন বলে অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। “জামাকাপড় কেনার টাকা নেই” জাতীয় মন্তব্য শুনতে হয় তাঁকে।

বলিউডে তিনটি চলচ্চিত্রে অভিনয় করে ফেলেছেন দিশা পাটানি। শেষ তাঁকে দেখা গিয়েছিল ব্লকবাস্টার সিনেমা বাঘি 2 তে। সলমান খানের ‘ভারত’ সিনেমায় ফের দেখা যাভে তাঁকে। আগামী বছর ঈদে মুক্তি পাবে এই সিনেমা। সূত্র: এনডিটিভি অনলাইন।

আরো পড়ুন…

কোন পথে ‘মি টু’ আন্দোলন?

মাছরাঙা টেলিভিশনে খবর পড়লেন চঞ্চল ও জয়া

দিশা পাটানি : সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে মাত্র ১৫ মিনিটের উপস্থিতিতে সবার মন জয় করেছেন দিশা পাটানি। এরপর ‘বাগি ২’ দিয়েও মাতিয়ে চলেছেন বলিউড। এ বছরের ৩০ মার্চ মুক্তি পাওয়ার পর লাখো তরুণের ‘ক্রাশ’-এর তকমাও পেয়েছেন তিনি। বলিউডের অন্যতম ‘হটেস্ট গার্ল’ বলা হয় দিশাকে। ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেননি। ভাবতেন পশুচিকিৎসক হবেন। বিজ্ঞানী হওয়ার নেশা পেয়েছিল। বৈমানিক হওয়ার জন্য পড়াশোনাও শুরু করেছিলেন। কিন্তু হঠাৎই জীবনের মোড় ঘুরে যায়। পড়া ছেড়ে বলিউডে পা রাখেন দিশা। ১৯৯২ সালের ১৩ জুন জন্ম দিশার।

View this post on Instagram

🎆🎆🎆🎆🎆

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

About the author

নরসুন্দা ডটকম