দেশ-বিদেশ

’নতুন সরকারের কাছে যুব সমাজের প্রত্যাশা’ শীর্ষক যুব ছায়া সংসদের আলোচনা সভা আগামীকাল

Md. Sohel Ahmed Khan   জানুয়ারি ২৯, ২০১৯
Spread the love

ডেস্ক রিপোর্টঃ

যুবকদের মধ্যে সুষ্ঠু গণতান্ত্রিক চর্চার উত্তরোত্তর বিকাশে ২০১৪ সাল থেকে বাংলাদেশ যুব ছায়া সংসদ পরিচালিত হচ্ছে। দেশের যুবসমাজ মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি শোষণমুক্ত ও বৈষম্যহীন, উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখে। সেই আকাঙ্খাকে ধারণ করে বাংলাদেশ যুব ছায়া সংসদের উদ্যোগে সারাদেশে খাদ্য ও শিক্ষাসহ সকল মৌলিক অধিকার বাস্তবায়নের অঙ্গিকার চেয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিকট ২৬ টি জনদাবী সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও দেশের সকল উপজেলা পরিষদ চেয়াম্যান ও পৌরসভার মেয়রদের নিকটও উক্ত দাবীনামা পৌঁছানো হয়। দেশের ৪৮টি জেলায় যুব স্বেচ্ছাসেবকেরা এই ক্যাম্পেইন সরাসরি যুক্ত থেকে পরিচালনা করে।
বাংলাদেশের যুব সমাজ প্রত্যাশা করে, জনগণের রায়ে নির্বাচিত সরকার সুবিধাবঞ্চিত জনগণের মৌলিক অধিকার ও সার্বিক জীবনমান উন্নয়নে উত্থাপিত দাবীসমূহ বাস্তবায়নে এগিয়ে আসবেন। গণমানুষের এই দাবীসমূহ বাস্তবায়নে যুব ছায়া সংসদ এর প্রচেষ্টা অব্যাহত থাকবে।
পরিচালিত ক্যাম্পেইনের ধারাবাহিকতায় আগামী ৩০ জানুয়ারী ২০১৯, বুধবার বিকাল ৪ টায় লালমাটিয়াস্থ সানরাইজ প্লাজার ৫ম তলায় ‘টাইম স্কয়ার কনভেনশন সেন্টারে ’নতুন সরকারের কাছে যুব সমাজের প্রত্যাশা শীর্ষক ’আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সুশীল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যম ব্যক্তিত্বগণ উপস্থিত থাকবেন বলে যুব ছায়া সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে।

About the author

Md. Sohel Ahmed Khan